মুনাফিক
- শেখ শান্ত বিন আব্দুর রাজ্জাক - আলোড়ন ২৯-০৪-২০২৪

যাচ্ছে ডানে বলছে বাম
খাচ্ছে কাঁঠাল বলছে আম
খুব করে দেয় ফাঁকি।
ইচ্ছে করেও মজার ছলে
কথায় কথায় মিথ্যে বলে
তারে চিনছো নাকি ?
আমানত সে পেটে ভরে
কথা দিলে ভঙ্গ করে
ধার ধারে না ধার ।
হারহামেশায় ঝগড়া বাঁধায়
গালাগালি মন্দ ভাষায়
লাজ থাকে না যার।
কথাকামে মিল কভু নাই
ভালো নাকি সেই তবু ভাই !
আসলে নয় ঠিক,
কুরআন হাদিস পষ্ট বলে
বাস হবে তার নরকতলে
সেতো মুনাফিক ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৮-০৪-২০২০ ১১:৪৫ মিঃ

খুব ভালো ।